বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

তবুও ঈদে থাকছেন শাকিব খান

বিনোদন ডেস্ক

০৯ জুলাই ২০২২ ৩:২৪ অপরাহ্ণ

তবুও ঈদে থাকছেন শাকিব খান

কিছুদিন আগেই ঢালিউডে তার ২৩ বছর পূর্ণ হয়েছে। পা রেখেছেন দুই যুগে। দীর্ঘ এই পথচলায় প্রায় দেড় যুগ ধরেই ইন্ডাস্ট্রিতে রাজত্ব করছেন। শীর্ষ নায়ক হয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। যে উচ্চতায় যাওয়ার স্বপ্ন দেখেন এ প্রজন্মের নায়কেরা।

বলছি ঢাকাই সিনেমার প্রাণভোমরা শাকিব খানের কথা। ২০০৫ সাল থেকে প্রতি ঈদেই তার সিনেমা মুক্তি পেয়েছে। ঈদ মানেই শাকিব খানের সিনেমা, এটা যেন অলিখিত নিয়মে পরিণত হয়েছে। কিন্তু ঈদের সঙ্গে শাকিবের চিরচেনা এই সম্পর্কে এবার ছন্দপতন। এবারের ঈদে আসছে না তার কোনো সিনেমা।

এ নিয়ে শাকিবের যেমন মন খারাপ, তার ভক্তদের মন আরও বেশি খারাপ। তাদের ঈদটা যেন এবার পূর্ণতা পাবে না। সেই ভক্তদের জন্য সুখবর হলো, এই ঈদেও থাকছেন শাকিব খান।

নতুন সিনেমা নয় যদিও, গেল রোজার ঈদে মুক্তি পাওয়া শাকিব অভিনীত ‘গলুই’ ও ‘বিদ্রোহী’ এবারের ঈদেও দেখা যাবে বিভিন্ন প্রেক্ষাগৃহে। জানা গেছে, ঈদে এই দুটি সিনেমা ২০টির বেশি প্রেক্ষাগৃহে মুক্তি পাচ্ছে। তাই রোজার ঈদে যারা সিনেমাগুলো দেখার সুযোগ পাননি, কোরবানির ঈদে তারা সুযোগটা লুফে নিতে পারেন।

গত বছরের নভেম্বর থেকে যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে রয়েছেন শাকিব খান। ইতোমধ্যে তিনি দেশটির নাগরিকত্ব পেয়েছেন। কোরবানির ঈদের আগে তার দেশে ফেরার কথা ছিল। কিন্তু সেটা আর হয়ে উঠল না।

অনেকদিন ধরে শোনা যাচ্ছিল, এই ঈদে শাকিবের ‘লিডার; আমিই বাংলাদেশ’ সিনেমাটি মুক্তি পাবে। এ নিয়ে ভক্তরা ছিল উচ্ছ্বসিত, হল মালিকেরা ছিলেন বুকভরা আশায়। কিন্তু তাদের সবার প্রত্যাশায় জল ঢেলে দেন সিনেমাটির প্রযোজক। ঈদে মুক্তি থেকে সরে আসে প্রযোজনা প্রতিষ্ঠান বেঙ্গল মাল্টিমিডিয়া। তাই দীর্ঘ ১৭ বছর পর শাকিবের নতুন সিনেমা ছাড়াই ঈদ কাটবে ভক্ত ও হল মালিকদের।

Facebook Comments Box
SHARE NOW

বাংলাদেশ সময়: ৩:২৪ অপরাহ্ণ | শনিবার, ০৯ জুলাই ২০২২

gurudaspurbarta.com |

advertisement

এ বিভাগের সর্বাধিক পঠিত

রাজকুমারের পর রাজপুত্র

৩০ সেপ্টেম্বর ২০২২

advertisement

আক

শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
advertisement

প্রকাশক : মোঃ ফারুক হোসেন ০১৭১১০৫৫৪৩১

সম্পাদক : অধ্যাপক মোঃ সাজেদুর রহমান সাজ্জাদ ০১৭১৯৭৯৩০০৩

আইন উপদেষ্টা : এডভোকেট এস এম শহিদুল ইসলাম সোহেল, সুপ্রিমকোর্ট ঢাকা

বার্তা ও বানিজ্যিক কার্যালয়, মুন টেলিকম, চাঁচকৈড় বাজার, গুরুদাসপুর, নাটোর-৬৪৪০। 01711055431, gurudaspurbarta@gmail.com, gurudaspurbarta@hotmail.com