বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১ জুলাই

নিজস্ব প্রতিবেদক

২০ জুন ২০২২ ৯:০৯ অপরাহ্ণ

ঈদে ট্রেনের অগ্রিম টিকিট বিক্রি শুরু ১ জুলাই

আগামী ১০ জুলাই পবিত্র ঈদুল আজহা উদযাপিত হবে ধরে নিয়ে ১ জুলাই থেকে অগ্রিম টিকিট বিক্রি শুরুর সিদ্ধান্ত নিয়েছে বাংলাদেশ রেলওয়ে। ঈদের আগের ৫ দিনের অগ্রিম টিকিট বিক্রি শুরু হবে ১ জুলাই। আর পরের ৫ দিনের ফিরতি টিকিটি বিক্রি শুরু হবে ৭ জুলাই থেকে।

ট্রেনের অগ্রিম টিকিট বিক্রির বিষয়ে গত ১৪ জুন রেল ভবনে একটি সভা অনুষ্ঠিত হয়। ওই সভায় এ বিষয়ে সিদ্ধান্ত হয়েছে। রেলওয়ের একটি সূত্র আজ সোমবার বিষয়টি নিশ্চিত করেছে।

সূত্র জানায়, ট্রেনের ৫ জুলাইয়ের টিকিট ১ জুলাই, ৬ জুলাইয়ের টিকিট ২ জুলাই, ৭ জুলাইয়ের টিকিট ৩ জুলাই, ৮ জুলাইয়ের টিকিট ৪ জুলাই এবং ৯ জুলাইয়ের টিকিট ৫ জুলাই বিক্রি করা হবে।

অন্যদিকে ১১ জুলাইয়ের ট্রেনের ফিরতি টিকিট ৭ জুলাই, ১২ জুলাইয়ের টিকিট ৮ জুলাই, ১৩ জুলাইয়ের টিকিট ৯ জুলাই এবং ১৪ ও ১৫ জুলাইয়ের টিকিট ১১ জুলাই বিক্রি করা হবে।

নাম প্রকাশে অনিচ্ছুক রেল মন্ত্রণালয়ের এক কর্মকর্তা সোমবার (২০ জুন) ঢাকা পোস্টকে জানান, আগামী ২২ জুন সকাল ১১টায় রেল ভবনে সংবাদ সম্মেলন করে এ বিষয়ে বিস্তারিত জানাবেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন। তাই এখন আর বিস্তারিত কিছু বলা যাচ্ছে না।

Facebook Comments Box
SHARE NOW

বাংলাদেশ সময়: ৯:০৯ অপরাহ্ণ | সোমবার, ২০ জুন ২০২২

gurudaspurbarta.com |

advertisement

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement

আক

শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
advertisement

প্রকাশক : মোঃ ফারুক হোসেন ০১৭১১০৫৫৪৩১

সম্পাদক : অধ্যাপক মোঃ সাজেদুর রহমান সাজ্জাদ ০১৭১৯৭৯৩০০৩

আইন উপদেষ্টা : এডভোকেট এস এম শহিদুল ইসলাম সোহেল, সুপ্রিমকোর্ট ঢাকা

বার্তা ও বানিজ্যিক কার্যালয়, মুন টেলিকম, চাঁচকৈড় বাজার, গুরুদাসপুর, নাটোর-৬৪৪০। 01711055431, gurudaspurbarta@gmail.com, gurudaspurbarta@hotmail.com