বুধবার ২৪শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ৯ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ

শিরোনাম

গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর গৃহহস্তান্তর বিষয়ে প্রেসব্রিফিং অনুষ্ঠিত

সাজেদুর রহমান সাজ্জাদ

১৯ জুলাই ২০২২ ৬:৪০ অপরাহ্ণ

গুরুদাসপুরে প্রধানমন্ত্রীর গৃহহস্তান্তর বিষয়ে প্রেসব্রিফিং অনুষ্ঠিত

মুজিব জন্ম শতবর্ষে ভুমিহীন,গৃহহীনদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ অগ্রাধিকার‘আশ্রায়ন প্রকল্পের’তৃতীয় ধাপের উপকারভোগীদের মাঝে একক গৃহের চাবি ও দলিল হস্তান্তরের আগে স্থানীয় সাংবাদিকদের সাথে গুরুদাসপুর উপজেলা প্রশাসনের প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) বিকেল ৪ টায় গুরুদাসপুর উপজেলা মিলনায়তনে ওই প্রেসব্রিফিং অনুষ্ঠিত হয়।

উপজেলা প্রশাসনসুত্রে জানাগেছে,আগামী ২১ জুলাই ৩য় পর্যায়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সারাদেশে গৃহহীন ও ভূমিহীন পরিবারকে জমির দলিলসহ ঘরের চাবি হস্তান্তর করবেন। ওই অনুষ্ঠানে যুক্ত থেকে অনুষ্ঠানিকভাবে গুরুদাসপুর উপজেলা প্রশাসন একই সময়ে ৪০ টি পরিবারের মাঝে একক ঘর প্রদান করবে।

উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেনের সভাপতিত্বে প্রেসব্রিফিংয়ে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মো. আনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মো. আলাল শেখ, মহিলা ভাইস চেয়ারম্যান রোকসানা আক্তার লিপি। এসময় সহকারী কমিশনার (ভূমি) মো. আবু রাসেল, উপজেলা প্রকৌশলী মো. মিলন মিয়া ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মো. আব্দুল হান্নান উপস্থিত ছিলেন। সাংবাদিকদের মধ্যে এম এম আলী আক্কাছ, মো. মাজেম আলী, মো. সাজেদুর রহমান ও মিজানুর রহমান বক্তব্য রাখেন ।

উপজেলা নির্বাহী অফিসার মো. তমাল হোসেন বলেন,গুরুদাসপুর উপজেলায় এ পর্যন্ত তিনটি ধাপে ২৯৪টি ঘরের বরাদ্দ পাওয়া গেছে। ইতিমধ্যে ২৫৪টি ঘর উপকারভোগীদের মাঝে বন্টন করা হয়েছে। আগামী ২১ জুলাই বাঁকি ৪০টি ঘর হস্তান্তর করা হবে। প্রতিটি ঘরের বিপরিতে ২লক্ষ ৫৯হাজার ৫শ টাকা সরকারী বরাদ্দ পাওয়া গেছে। অতিরিক্ত আরও ১০০টি ঘরের চাহিদাপত্র প্রদান করা হয়েছে। বরাদ্দ পাওয়া গেলে পরিচ্ছন্নকর্মীদের(হরিজন)মাঝে প্রদানের সিদ্ধান্ত নেয়া হয়েছে। প্রধানমন্ত্রীর উন্নয়নচিত্র তুলে ধরতে তিনি সাংবাদিকদের অনুরোধ জানান।

Facebook Comments Box
SHARE NOW

বাংলাদেশ সময়: ৬:৪০ অপরাহ্ণ | মঙ্গলবার, ১৯ জুলাই ২০২২

gurudaspurbarta.com |

advertisement

এ বিভাগের সর্বাধিক পঠিত

advertisement

আক

শনিরবিসোমমঙ্গলবুধবৃহশুক্র
 
১০১১১২
১৩১৪১৫১৬১৭১৮১৯
২০২১২২২৩২৪২৫২৬
২৭২৮২৯৩০৩১ 
advertisement

প্রকাশক : মোঃ ফারুক হোসেন ০১৭১১০৫৫৪৩১

সম্পাদক : অধ্যাপক মোঃ সাজেদুর রহমান সাজ্জাদ ০১৭১৯৭৯৩০০৩

আইন উপদেষ্টা : এডভোকেট এস এম শহিদুল ইসলাম সোহেল, সুপ্রিমকোর্ট ঢাকা

বার্তা ও বানিজ্যিক কার্যালয়, মুন টেলিকম, চাঁচকৈড় বাজার, গুরুদাসপুর, নাটোর-৬৪৪০। 01711055431, gurudaspurbarta@gmail.com, gurudaspurbarta@hotmail.com